ব্রেকিং নিউজঃ

পূবাইল স্বজন সমাবেশের উদ্যোগে  আর্জেন্টিনা বনাম ব্রাজিল সমর্থকদের প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত 

আপডেটঃ ১১:৫৬ পূর্বাহ্ণ | ডিসেম্বর ০৩, ২০২২

জহিরুল আলম  লিটন : গাজীপুর মহানগরের পূবাইলে ব্রাজিল সমর্থক বনাম আর্জেন্টিনা সমর্থকদের মধ্যে এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার বিকালে পূবাইল উচ্চ বিদ্যালয় মাঠে  দৈনিক যুগান্তর স্বজন সমাবেশ এর উদ্যোগে এই প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।
খেলার ৪০ মিনিটের সময় আর্জেন্টিনা সমর্থক দলের সজীবের দেয়া একমাত্র গোলে ব্রাজিল সমর্থদলকে
পরাজিত করে আর্জেন্টিনা সমর্থক দল।খেলাটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভ প্রচার করায় বিশ্বের আনাচে-কানাচে গাজীপুর মহানগরীর নাগরিক ও বাংলাদেশিরা যেন বিশ্বকাপ ফুটবলের আনন্দের পাশাপাশি দেশি আনন্দ উৎসব উপভোগ করেছেন। অনেকে এ ধরনের আয়োজন যুবকদের মাদকাসক্ত ও নেশামুক্ত করতে বিশেষ  ভুমিকা রাখবে বলে মন্তব্য করেছেন।
কাতারে চলমান বিশ্বকাপ ফুটবল আসরের আমেজ যেন পূবাইল উচ্চ বিদ্যালয় মাঠে হাজারো দর্শকদের আনন্দ উৎসবে পরিনত হয়। ব্রাজিল আর্জেন্টিনা সমর্থকদের উপচে পরা ভিরে নারী-পুরুষ, কিশোর- কিশোরী ও তরুণ তরুণীদের উপস্থিতি ফুটবলের প্রতি দৃশ্যমান ভালবাসাময় পরিবেশ সৃষ্টি করে।
খেলে শেষে বিজয়ী ও পরাজিতদের হাতে বিশেষ পুরস্কার তুলে দেন প্রধান অতিথি মিরের বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ও যুবলীগ নেতা আমজাদ হোসেন মোল্লা। এসময় আরও উপস্থিত ছিলেন পূবাইল থানা শাখার স্বজন উপদেষ্টা দৈনিক যুগান্তরের পূবাইল ও  পূর্বাচল প্রতিনিধি এবং পূবাইল প্রেসক্লাব সভাপতি মোহাম্মদ আখতার হোসেন,স্বজন সভাপতি মামুন মিয়া, সহ-সভাপতি  নারায়ণ চন্দ্র দাস,সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জুয়েল, সাংগঠনিক সম্পাদক ফেরদৌস বেপারি,
 আফতাব নগর সোসাইটির সভাপতি (এল ব্লক) এডভোকেট নাইয়ুম মোল্লা নাইম,ঢাকা ব্যাংক লি. মাওনা শাখার প্রিন্সিপাল অফিসার ও ম্যানেজার অপারেশন আব্দুস সামাদ মিয়া,আইপিএল ইন্টারন্যাশনাল (বিডি)প্রা.লি.এর মহাব্যবস্থাপক সাহেদ সরকার রাকিব,
দৈনিক আমার সংবাদের পূবাইল প্রতিনিধি রবিউল আলম ও পূর্বাচল প্রতিনিধি রফিকুল ইসলাম । ডিবিসি টিভি সাংবাদিক রমজান, এশিয়ান টিভির সোহেল মাহমুদ, জুয়েল পাঠান,এস,এ টিভির রেজা,আনন্দ টিভির জোটন,সন্ধ্যা বানীর শাহীন সরকার,আবু সাঈদ চৌধুরী, পূবাইল বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক এনামূল হক, ডাঃ করিম মিয়া প্রমুখ। রেফারি ছিলেন স্বজন উপদেষ্টা মোহাম্মদ আখতার হোসেন, ধারাভাষ্যে ছিলেন, জাকির হোসেন,পাণ্ডব দাস ও মামুন।