রণবীরের মায়ের চরিত্রে দীপিকা?

আপডেটঃ ৭:৩৮ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১২, ২০২২

রণবীর কাপুর ও আলিয়া ভাট অভিনীত বহুল আলোচিত সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। শুক্রবার (৯ সেপ্টেম্বর) মুক্তি পেয়েছে ‘ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান-শিবা’। তবে এরই মধ্যে এর দ্বিতীয় অংশ অর্থাৎ ‘ব্রহ্মাস্ত্র পার্ট টু: দেব’ সিনেমা নিয়েও গুঞ্জন শুরু হয়েছে।

‘ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান-শিবা’ সিনেমাটি নিয়ে দর্শক ও সমালোচকদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া পাওয়া গেছে। এতে ভিএিএক্স, অ্যাকশন দৃশ্যের প্রশংসা করলেও গল্প নিয়ে আপত্তি তুলেছেন অনেকেই। এরই মধ্যে গুঞ্জন উঠেছে, সিনেমাটি দ্বিতীয় অংশে রণবীরের মায়ের চরিত্রে দেখা যাবে অভিনেত্রী দীপিকাকে।

‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় রণবীরের চরিত্রের নাম শিবা। দর্শকের দাবি, ‘ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান-শিবা’ সিনেমার একটি দৃশ্যে শিবার ছোটবেলার একটি দৃশ্য রয়েছে। এতে তার মায়ের চরিত্রে যাকে দেখানো হয়েছে তিনি দীপিকা পাড়ুকোন। নেটিজেনদের মধ্যে এটি নিয়ে আলোচনা শুরু হয়েছে।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে একজন লিখেছেন, ‘ব্রহ্মাস্ত্র সিনেমায় দীপিকার দৃশ্যটি অত্যন্ত পরিপাটি হয়েছে। মাথায় সেটিই ঘুরপাক খাচ্ছে।’ অপর একজন লিখেছেন, ‘আমি সিনেমার অর্ধেক শেষ করলাম কিন্তু শিবার মায়ের চরিত্রে কে অভিনয় করেছেন? দীপিকা পাড়ুকোন, আমি অবশ্য জানি না।’ অন্য একজন লিখেছেন, ‘স্পয়লার এলার্ট— ব্রহ্মাস্ত্র দ্বিতীয় পার্টে রণবীরের মায়ের চরিত্রে দীপিকাকে দেখা যাবে।’

অন্যদিকে, আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্রে চরিত্রে নাকি দেখা যেতে পারে রণবীর সিং বা হৃতিক রোশানকেও। তবে এ বিষয়ে নির্মাতাদের পক্ষ থেকে আনুষ্ঠানিক কোনো ঘোষণা পাওয়া যায়নি।

‘‘ব্রহ্মাস্ত্র’পার্ট ওয়ান- শিবা’ সিনেমটিতে রণবীর-আলিয়া ছাড়াও অভিনয় করছেন— অমিতাভ বচ্চন, নাগার্জুনা, মৌনি রায় প্রমুখ। অতিথি চরিত্রে সুপারস্টার শাহরুখ খানকেও দেখা গেছে। হিন্দির পাশাপাশি তামিল, তেলেগু, কন্নড় ও মালায়ালাম ভাষায় মুক্তি পেয়েছে এই সিনেমা। প্রথম দিন বিশ্বব্যাপী সিনেমাটি ৭৫ কোটি রুপি আয় করেছে বলে জানা গেছে।