ব্রেকিং নিউজঃ

পূর্বধলায় বিধবার বসত ঘর আগুনে পুড়ে ছাই

আপডেটঃ ৭:৪৮ অপরাহ্ণ | ডিসেম্বর ২৮, ২০২২

 

পূর্বধলা (নেত্রকোনা) সংবাদদাতা : নেত্রকোনার পূর্বধলায় আগুনে একটি বসত ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ৮ থেকে ৯ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ভুক্তভোগী পরিবারের। আশঙ্কা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে। মঙ্গলবার (২৭ ডিসেম্বর ) বিকাল আনুমানিক চারটায় উপজেলার খলিশাউড় ইউনিয়নের হাপানিয়া গ্রাম ফাজিলপুর নামক এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকাল ৪ঘটিকার দিকে উপজেলার খলিশাউড় ইউনিয়নের হাপানিয়া গ্রাম এলাকার মৃত আজিজুল এর বিধবা স্ত্রী মমতা খাতুনের বাড়ির একটি বসত ঘরে আগুন লাগে। মুহূর্তে তা ছড়িয়ে পরে। এ সময় স্থানীয় লোকজন আগুন নেভানোর চেষ্টা করে ব্যর্থ হন। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে এক ঘণ্টার চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

আগুনে মৃত আজিজুল এর বিধবা স্ত্রী মমতা খাতুনের নামের এক ব্যক্তির টিনশেড বসতঘর, ঘরে থাকা নগদ ৩০,০০০ হাজার টাকা, ঘরে থাকা আসবাবপত্রসহ সবকিছু পুড়ে যায়। এতে ৮ থেকে ৯ লাখ টাকার ক্ষতি হয়েছে।

পূর্বধলা ফায়ার সার্ভিসের স্টেশন এর দায়িত্ব প্রাপ্ত টিম লিডার কামরুজ্জামান বলেন, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছিল বলে আশঙ্কা করা হচ্ছে। ক্ষয়ক্ষতির পরিমাণ এখনও জানা যায়নি।

উপজেলা নির্বাহী অফিসার শেখ জাহিদ হাসান প্রিন্স বলেন, আগুনে পুড়ে ক্ষতিগ্রস্ত পরিবারকে সহায়তা প্রদান করা হবে।