ব্রেকিং নিউজঃ

টঙ্গীতে ঘুষের টাকা না পেয়ে সাংবাদিকের উপর হামলা ॥ আহত-২

আপডেটঃ ৭:৫৬ অপরাহ্ণ | ডিসেম্বর ২৮, ২০২২

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের টঙ্গীতে দাবিকৃত এক লক্ষ টাকা ঘুষ না পেয়ে গ্রাহকের উপর হামলা করেছেন ডেসকো পূর্ব জোনের রাজস্ব সহকারি রফিকুল ইসলাম ওরফে নাপিত রফিক ও তার সহযোগিরা। গত মঙ্গলবার দুপুরে ডেসকো টঙ্গী পূর্ব জোনের অফিসে এই হামলার ঘটনাটি ঘটে। এঘটনায় টঙ্গী পূর্ব থানায় একটি সাধারণ ডায়েরি (নং-১৭১১) করা হয়েছে।
আহত সাংবাদিক রোমান শেখ জানান, গত সোমবার দুপুরে ডেসকো পূর্ব জোনের রাজস্ব সহকারি রফিকুল ইসলামসহ ৪/৫জন লোক তার গোপালপুরের বাসায় যান। এসময় রোমান শেখের তিনটি বাড়িতে স্থাপিত ৪৯টি বিদ্যুতের মিটার কেটে নিয়ে ল্যাব টেস্ট করতে হবে বলে জানান রফিক। মিটার কাটার ব্যাপারে ডেসকো অফিসের কোনো লিখিত নোটিশ আছে কিনা তা জানতে চাইলে তিনি ক্ষিপ্ত হয়ে উঠেন। একপর্যায়ে মিটারগুলো ল্যাব টেস্ট করালে ১০ লাখ টাকা জরিমানা হবে বলে বিভিন্ন ধরনের ভয়ভীতি দেখাতে থাকেন। পরে তিনি ১লাখ টাকা ঘুষ না দিলে মিটারগুলো খুলে নেয়ার হুমকি দিয়ে চলে যান। গত মঙ্গলবার দুপুরে এবিষয়ে জানতে ডেসকো টঙ্গী সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী গোলাম রব্বানী ও ডেসকো টঙ্গী পূর্ব জোনের নির্বাহী প্রকৌশলী নেয়াজ আহমেদের কার্যালয়ে যান। সেখান থেকে বের হওয়ার সময় রাজস্ব সহকারি রফিক এবং তার সহযোগিদের এলোপাথাড়ি মারধর ও কিলঘুষিতে সাংবাদিক রোমান শেখ ও হাজী মনির উদ্দিন আহত হন। পরে গুরুতর আহতাবস্থায় রোমান শেখকে উদ্ধার করে টঙ্গী আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।
এবিষয়ে যোগাযোগ করা হলে ডেসকো টঙ্গী পূর্ব জোনের রাজস্ব সহকারি রফিকুল ইসলাম ঘুষের বিষয়টি অস্বীকার করে বলেন, সাংবাদিক রোমান শেখের একটি মিটার নষ্ট ছিল। তাই সেখানে গিয়েছিলাম। আমাদের মাঝে ভুল বুঝাবুঝির কারণে একটি অনাকাঙ্খিত ঘটনা ঘটেছে।
এব্যাপারে যোগাযোগ করা হলে ডেসকো টঙ্গী সার্কেলের তত্বাবধায়ক প্রকৌশলী গোলাম রব্বানী বলেন, ওই সাংবাদিকের বাসার মিটার কেটে আনার কোনো অফিস আদেশ ছিল না। তবে তিনি (রফিক) কেন সেখানে গিয়েছিলেন বিষয়টি আমরা তদন্ত করে দেখছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।