ব্রেকিং নিউজঃ

রৌমারীতে ৩৫ কেজি ওজনের গাঁজার গাছসহ আটক ১

আপডেটঃ ৭:৩১ অপরাহ্ণ | ডিসেম্বর ৩১, ২০২২

 

মোস্তাফিজুর রহমান তারা রৌমারী (কুড়িগ্রাম) সংবাদদাতা : কুড়িগ্রামের রৌমারীতে ৩৫ কেজি ওজনের একটি গাঁজার গাছসহ একজনকে আটক করেছে পুলিশ। ৩০ ডিসেম্বর শুক্রবার দিনগত রাত আনুমানিক দেড়টার সময় চর কাজাইকাটা গ্রামে নিজ বাড়ি থেকে পুলিশের গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনায় এ আটকের ঘটনা ঘটেছে।
থানা সুত্রে জানা গেছে, শুক্রবার দিনগত রাত আনুমানিক দেড়টার সময় রৌমারী থানা পুলিশের একটি টিম গোপন সুত্রে সংবাদ পেয়ে রাত দেড়টার সময় অভিযান পরিচালনা করে চরশৌলমারী ইউনিয়নের চর কাজাইকাটা গ্রামের জয়নাল আবেদীনের পুত্র আবুল কালাম আজাদ (২৯) কে ২৫০ গ্রাম শুকনা গাঁজা ও আনুমানিক ১৫ ফিট লম্বা ৩৫ কেজি ওজনের একটি গাজার গাছসহ তার নিজ বাড়ি থেকে আটক করা হয়েছে।
গাঁজার গাছটি আটককৃত আসামির বসতবাড়ির আঙ্গিনায় রোপন করা ছিল। এ বিষয়ে রৌমারী থানায়-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) সারণির ১৯(ক)/১৮(ক) ধারায় মামলা রুজু করা হয়েছে। যাহার মামলা নম্বর ১২ তারিখ ৩১ ডিসেম্বর।
এবিষয়ে রৌমারী থানা অফিসার ইনচার্জ রূপ কুমার সরকার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনায় ১৫ ফিট লম্বা ৩৫ কেজি ওজনের একটি গাঁজার গাছসহ আসামী আজাদকে আটক করা হয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করে আটককৃত আসামিকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। #