ব্রেকিং নিউজঃ

খেলাধুলার প্রসারে সরকার নিরলস ভাবে কাজ করে যাচ্ছে : ক্রীড়া প্রতিমন্ত্রী

আপডেটঃ ৭:৪৭ অপরাহ্ণ | ডিসেম্বর ৩১, ২০২২

 

মাধবপুর (হবিগঞ্জ) সংবাদদাতা : যুবসমাজের শারীরিক ও মানষিক স্বাস্থ্য বিকাশে খেলাধুলার বিকল্প নেই। তাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার খেলাধুলার প্রসারে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। আমরা শুধু দর্শক হয়ে থাকব না, একসময় আমরা বিশ্বকাপ ফুটবল খেলব। সেই লক্ষে জেলা উপজেলা এমনকি ইউনিয়ন পর্যায়ে স্টেডিয়াম তৈরি করা হচ্ছে।

আজ শনিবার (৩১ ডিসেম্বর) সকালে ১১ টায় হবিগঞ্জের মাধবপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল একথা বলেন।

হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্টানে সন্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপি। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের সচিব মেজবাহ উদ্দিন,জাতীয় ক্রীড়া পরিষদের সচিব পরিমল সিংহ।

অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা সুকোমল রায়,পৌর আওয়ামী লীগ সভাপতি শাহ মোঃ সেলিম,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বেনুমাধব রায়,আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক তাজুল ইসলাম,পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন টিপু, মাধবপুর উপজেলা প্রেসক্লাবের আহবায়ক এরশাদ আলী প্রমুখ।পৌর মেয়র হাবিবুর রহমান মানিক,আওয়ামী লীগ ও এর অংগসংগঠনসমুহের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ,সাংবাদিক সহ সর্বস্তরের লোকজন এ অনুষ্টানে উপস্থিত ছিলেন।

এর আগে স্বাগত বক্তব্য প্রদান করেন মাধবপুর উপজেলা নির্বাহী অফিসার মনজুর আহ্সান।