ব্রেকিং নিউজঃ

টঙ্গীতে পৃথক অভিযানে তিন মাদক কারবারি গ্রেফতার

আপডেটঃ ৭:৫৬ অপরাহ্ণ | ডিসেম্বর ৩১, ২০২২

 

 


টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের টঙ্গীতে পৃথক স্থানে অভিযান চালিয়ে হেরোইন ও ইয়াবাসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে টঙ্গী পূর্ব ও পশ্চিম থানা পুলিশ। শুক্রবার দিবাগত রাতে স্থানীয় ভরান ও মাজার বস্তি এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৫শত পিস ইয়াবা, ১১০ পুড়িয়া (১১ গ্রাম) হেরোইন ও মাদক বিক্রির ৫৫০ টাকা উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো, ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর থানার দৌলতপুর গ্রামের খসরু মিয়ার ছেলে মোশাহিদ (২৪), হবিগঞ্জ জেলার লাখাই থানার সাতাউক গ্রামের মৃত আসকিরের ছেলে বাদল মিয়া(১৯) ও শেরপুর জেলার ¤্রীবর্দী থানার ঝগড়ারচর গ্রামের মৃত শাজাহানের ছেলে রিপন মিযা(২২)। তারা সকলে টঙ্গী বাজার ও মাজার বস্তি এলাকায় বসবাস করত।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে টঙ্গীর বিভিন্ন স্থানে পৃথক অভিযান পরিচালনা করে পূর্ব ও পশ্চিম থানা পুলিশ। এসময় টঙ্গীবাজার ভড়ান এলাকা থেকে ৫শত পিস ইয়াবা সহ দুই জন ও মাজার বস্তি এলাকা থেকে ১২০ পুড়িয়া হেরোইন একজনকে গ্রেফতার করা হয়। প্রথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘ দিন যাবৎ টঙ্গী ও আশপাশের এলাকায় মাদক বিক্রিয় করে আসছিল।
গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নিয়মিত আইনে মামলা দায়ের করে বিজ্ঞা আদালতে প্রেরণ করা হয়েছে।