ব্রেকিং নিউজঃ

পেশি শক্তি নয়, আমাদের মেধা শক্তি দিয়েই রাজনীতিতে আগাতে হবে : খাদ্যমন্ত্রী

আপডেটঃ ৯:১৫ অপরাহ্ণ | জানুয়ারি ০৪, ২০২৩

 

নিয়ামতপুর (নওগাঁ) সংবাদদাতা : খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, পেশি শক্তি নয়, আমাদের মেধা শক্তি দিয়েই রাজনীতিতে আগাতে হবে। যারা এই দেশকে অস্থিতিশীল করার জন্য চেষ্টা করছে, মাননীয় প্রধানমন্ত্রীকে প্রশ্নবিদ্ধ করতে চেষ্টা করছে। তাদের বিরুদ্ধে আমাদের ফাদার সংগঠন আওয়ামী লীগের নেতৃত্বে সব সময় ঐক্যবদ্ধ থেকে কাজ করে যেতে হবে। যেন মাননীয় প্রধানমন্ত্রীকে ২০২৪ সালে নির্বাচনে আবারো জয়যুক্ত করে নৌকা মার্কায় জয়যুক্ত করে আমরা শেখ হাসিনা কে আবারো প্রধানমন্ত্রী করতে পারি। এটাই আমাদের শপথ হোক।

মন্ত্রী আরো বলেন, নিজেদেরকে তৈরি করে, নিজেদেরকে গ্রামে-গঞ্জের মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা যে উন্নয়ন গুলো করেছি। ঘরে ঘরে ছাত্রলীগদের পৌঁছে দিতে হবে এবং বিএনপি’র নেত্রী ফেসবুকে যা তা কথা বলে। এগুলো প্রতিবাদ ফেসবুক দিয়ে দিতে হবে ।কমান্ড করে দিতে হবে, পাল্টা কমেন্ট করে উত্তর দিতে হবে। ছাত্রলীগের এ গুলো কাজ বেশি বেশি করে প্রচার করতে হবে। আমরা আশা করি, ঐক্যবদ্ধ থেকে মডেল ছাত্রলীগের উপহার দিব। আমাদের শপথ নিতে হবে, আগুন সন্ত্রাসীদের প্রশ্রয় দিব না। নিজেরা ঐক্যবদ্ধ থেকে মানুষের সেবা করব। বুধবার (৪ জানুয়ারী) দুপুর ১১ টায় নিয়ামতপুর জেলা পরিষদ অডিটোরিয়ামে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে অডিও কনফারেন্সের মাধ্যমে প্র্ধান অতিথি হিসেবে খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি উপরোক্ত কথা বলেন।

এসময় উপজেলা ছাত্রলীগের আহবায়ক জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ঈশ্বর চন্দ্র বর্মন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ফরিদ আহম্মেদ প্রমুখ।