ব্রেকিং নিউজঃ

বারহাট্টায় ট্রাক ভর্তি ভারতীয় কম্বল জব্দ, আটক ৫

আপডেটঃ ৮:১১ অপরাহ্ণ | জানুয়ারি ০৭, ২০২৩

 

বারহাট্টা (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনার বারহাট্টায় সরকারি রাজস্ব ফাঁকি দিয়ে অবৈধ পথে ভারত থেকে নিয়ে আসার চোরাচালানির ৪০ বস্তা কম্বল ভর্তি একটি ট্রাক জব্দ করেছে পুলিশ। এ সময় চোরাচালােেন জড়িত থাকায় ৫ ব্যক্তিকে আটক করেছে পুলিশ।
শুক্রবার সকাল সাড়ে আটটার দিকে উপজেলার দশদার সেতুর ওপর কম্বল ভর্তি ট্রাকটি জব্দ করে বারহাট্টা থানা পুলিশ। পরে ট্রাকে থাকা পাঁচজনকে চোরাচালানির অভিযোগে আটক করা হয়।
বারহাট্টা থানার ওসি মো. লুৎফুল হক শুক্রবার বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন।
আটকরা হলেন, নেত্রকোনা শহরের চকপাড়া এলাকার বাপ্পী, রোকন ও জনি। এছাড়া দুর্গাপুর উপজেলার আকাশ ও সোলেমান।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, জেলার কলমাকান্দা সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতীয় কম্বল চোরাচালানের মাধ্যমে ট্রাকে করে নিয়ে এসে ময়মনসিংহের দিকে যাচ্ছিল চোরাকারবারিরা। পথে মোহনগঞ্জ -নেত্রকোনা আঞ্চলিক সড়কের বারহাট্টার দশদার এলাকায় পুলিশ গোপন ট্রাকটি থামায়। পরে তল্লাশি চালিয়ে এতে চোরাচালানের ৪০ বস্তা কম্বল পাওয়ার পর ট্রাকটি জব্দ করার পাশাপাশি ট্রাকে থাকা পাঁচজনকে আটক করে পুলিশ।
বারহাট্টা থানার ওসি লুৎফুল হক বলেন, ট্রাকে থাকা ৪০টি বস্তায় ৬৬৬টি ভারতীয় কম্বল পাওয়া গেছে। সীমান্ত দিয়ে অবৈধভাবে এগুলো আনা হয়েছে। ট্রাকসহ কম্বলগুলো জব্দ করা হয়েছে। আর এ ঘটনায় আটক পাঁচজনের বিরুদ্ধে মামলা দেওয়া হচ্ছে। শনিবার সকালে তাদের আদালতে পাঠানো হবে।