ব্রেকিং নিউজঃ

রৌমারীতে হস্ত ও শিল্প মেলা ও সার্কাস প্রদর্শনী শুভ উদ্ধোধন

আপডেটঃ ১১:৪৬ অপরাহ্ণ | জানুয়ারি ১২, ২০২৩

 

 

মোস্তাফিজুর রহমান তারা, রৌমারী (কুড়িগ্রাম) সংবাদদাতা:কুড়িগ্রামের রৌমারী বণিক সমিতির আয়োজনের মধ্যদিয়ে মাসব্যাপী হস্ত ও কুটির শিল্প মেলা এবং সার্কাস প্রদর্শনী শুভ উদ্বোধন করা হয়েছে।
১১ জানুয়ারী বুধবার বিকাল ৪ টায় সাবেক লক্ষী সিনামা হল সংলগ্ন এক ফাঁকা ময়দানে এ মেলার শুভ উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ইমান আলী ইমন। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার এবিএম সরোয়ার রাব্বি, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও প্রধান শিক্ষক আবু হোরায়রা, আয়োজক প্রদ্বীপ কুমার সাহা সভাপতি বণিক সমিতি, সহসভাপতি প্রভাষক রফিকুল আলম শাহিন, সাংগঠনিক সম্পাদক এমএ আব্দুল মতিন, সভাপতি সাখাওয়াত হোসেন সবুজ যাদুরচর ইউনিয়ন আওয়ামী লীগ, সভাপতি মোস্তাফিজুর রহমান তারা উপজেলা প্রেসক্লাব, সভাপতি সুজাউল ইসলাম সুজা রৌমারী প্রেসক্লাবসহ প্রমুখ।
উদ্বোধন অনষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান ইমান আলী বলেন, সীমান্ত ঘেষা চরাঞ্চল, স্বাধীনতার মুক্তাঞ্চল রৌমারীতে এই প্রথম বিনোদনের জন্য মাসব্যাপী হস্ত ও শিল্প মেলা ও সার্কাস প্রদর্শনী মেলার আয়োজন করেছে। এই আয়োজক রৌমারী বাসীর পক্ষ থেকে জানাই রক্তিম শুভেচ্ছা। বিনোদনের জন্য মাসব্যাপী মেলায় যে কোন অশ্লীল নিত্য ও নাজগান করা থেকে এবং ইসলামী বিরোধী কোন কিছু থেকে মেলায় আইন শৃঙ্খলা যাতে বিঘœীত না হয় সে জন্য আয়োজিত কমিটি ও আইন শৃঙ্খলা রক্ষাকারী সদস্যদের সতর্ক থাকার নির্দেশ দেন।
এ মাসব্যাপী হস্ত ও কুটির শিল্প মেলা এবং সার্কাস প্রদর্শনী স্থানীয় দেশের বিভিন্ন অঞ্চলের মোট ৪৫ টি স্টল রয়েছে। মেলায় রয়েছে দৃষ্টি নন্দন প্রবেশ গেট, পানির ফোয়ারাসহ শিশুদের বিভিন্ন প্রকারের রাইডের ব্যাবস্থা। এ সময় মেলা সার্বিক পরিচালক আবু আজাদ রহমান সাংবাদিকদের জানান, মাসব্যাপী হস্ত ও কুটির শিল্প মেলা ও সার্কাস প্রদর্শনী চলবে। প্রতিদিন বেলা ১২ টা থেকে রাত ৯ টা পর্যন্ত। #