ব্রেকিং নিউজঃ

গাজীপুর পূবাইলে লতা হারবাল এগ্রো ফার্মের কেয়ারটেকার কে প্রাণনাশের হুমকি 

লিটন মিয়া পূবাইল (গাজীপুর) প্রতিনিধিঃ  গাজীপুর মহানগরীর পূবাইল থানাধীন ৪০ইনং ওয়ার্ডের মেঘডুবী খোরাইদ এলাকায় অবস্থিত লতা হারবাল এগ্রো ফার্মের কেয়ারটেকার মোঃ অজিউল্লা ও তার পরিবার কে প্রাননাশের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে একই এলাকার কিছু সন্ত্রাসী প্রকৃতির লোকের বিরুদ্ধে।
অভিযুক্তরা হলেন,খোরাইদ গ্রামের ফিরোজ মিয়ার ছেলে মিজান (২১) মেঘডুবি (শেখ বাড়ি) মোঃ শহর আলী ছেলে মোঃ রাকিব (২৪) ও শেখ হারেজ আলীর ছেলে সরোয়ার(২৩)।
অভিযোগ সূত্রে জানা যায়,লতা হারবাল এগ্রো ফার্মের দীর্ঘদিনের বিশ্বস্ত কেয়ারটেকার মোঃ অজিউল্লা (৬২) গত মঙ্গলবার (১৪ মার্চ) রাত ১০.৫০ ঘটিকার সময় কর্মরত অবস্থায় থাকাকালীন সময়  অভিযুক্ত আসামিরা অনাধিকার প্রবেশ করে অজিউল্লাহ কে গালিগালাজ করে তিনজন মিলে শাটের কলারে ধরে টেনে হিচড়ে পার্শ্ববর্তী অফিস কক্ষে নিয়ে অফিস কক্ষের দরজা আটকে দিয়ে এলোপাথারী কিল ঘুষি মারতে থাকে। এক পর্যায়ে রাকিব তাকে হত্যার উদ্দেশ্যে কেয়ারটেকারের গলায় টিপে ধরে,৩নং আসামি সরোয়ার তার রুমে রাখা কৃষি কাজের জন্য ব্যবহারিত দা কেয়ারটেকার অজিউল্লাহ এর ঘাড়ে ধরে রাখে পরবর্তীতে মিজান মিয়া তার সাথে থাকা তিরিশ হাজার টাকা ছিনিয়ে নেয় এবং এক পর্যায়ে কেয়ারটেকার কে খুন করে ঘুম করে ফেলবে বলে প্রাননাশের হুমকি দিয়ে চলে যায়।
এবিষয়ে এগ্রো ফার্মের দায়িত্বরত কর্মকর্তা সাংবাদিকদের বলেন,কিছু সন্ত্রাসী  প্রকৃতির লোক তারা এলাকায় বিভিন্ন প্রকার অপকর্ম করে বেরায় প্রায়ই সময় এগ্রো প্রজেক্টের ভিতরে এসে নেশা খায় ও আড্ডা দেয়। ফার্মের পুকুরে মাছ গাড়ীর ব্যাটারি ও প্রয়োজনীয় মূল্যবান জিনিসপত্র চুরি করতে না পাড়ায় এই কাজ টা করেছে বলে মনে হচ্ছে আমাদের।তারা তার নিকট হতে নগদ অর্থ ও ওনাকে এবং ওনার পরিবারকে প্রাননাশের হুমকিও দিয়ে গেছে।উনি এবং ওনার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে তাই থানায় অভিযোগ করেছি, আমাদের  কাছে সিসি ক্যামেরা ফুটেজ আছে আমরা বিষয় টা আমাদের এগ্রো ফার্মের ঊর্ধ্বতন কর্মকর্তা কে জানিয়েছি ওনারা বিষয় টা দেখছে।
এ বিষয়ে পূবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ জাহিদুল ইসলাম বলেন, এ বিষয়ে থানায় মামলা হইছে,আসামি ধরার চেষ্ট