ব্রেকিং নিউজঃ

জিজিসি নির্বাচন: মনোনয়ন জমা দিলেন মোস্তাফিজুর রহমান টিটু

 

সিএনএ প্রতিবেদক: গাজীপুর সিটি করপোরেশন (জিসিসি) নির্বাচনে আজ বৃহস্পতিবার ছিল মনোনয়নপত্র জমাদানের শেষ দিন। শেষে দিনে মেয়র ও ওয়ার্ড কাউন্সিলর প্রার্থীদের অনেকইে মনোনয়ন জমা দিয়েছেন।
আজ সকালে টঙ্গীস্থ ময়মনসিংহ শ্রমজীবী সমবায় সমিতির সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান টিটু কর্মী-সমর্থকদের সঙ্গে নিয়ে মহানগরীর বঙ্গতাজ অডিটোরিয়ামে সহকারী রিটার্নিং কর্মকর্তা ইউসুফুর রহমানের কাছে মনোনয়নপত্র জমা দেন। এ সময় উপস্থিত ছিলেন, টঙ্গীস্থ ময়মনসিংহ শ্রমজীবী সমবায় সমিতির সভাপতি জালাল উদ্দিন মাস্টার, আওয়ামীলীগ নেতা খলিলুর রহমান খলিল,কাইউম মাস্টার,যুবলীগ নেতা মো.সোলেমান মিয়া, রঞ্জু সরকার,হাবিবুর রহমান,মোহাম্মদ মিন্টু প্রমুখ।
মনোনয়নপত্র গ্রহণ করে রিটার্নিং কর্মকর্তা ফরিদুল ইসলাম আচরণবিধি মেনে নির্বাচনী প্রচার-প্রচারণা চালানোর জন্য আহ্বান জানান।
মনোনয়নপত্র জমাদানের পর মোস্তাফিজুর রহমান টিটু সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। এ সময় তিনি বলেন, ‘আমি কয়েক মাস যাবত গাসিক ৫৫ নং ওয়ার্ড বিভিন্ন এলাকা ঘুরেছি। সাধারণ মানুষের সঙ্গে আলাপ-আলোচনা করেছি। আমি তাদের কাছ থেকে ব্যাপক সাড়া পেয়েছি। তারা আমাকে নির্বাচন করার জন্য উৎসাহিত করেছেন। সুষ্ঠু নির্বাচন হলে আমি জয়ের ব্যাপারে আশাবাদী।
উল্লেখ্য, গাজীপুর সিটি করপোরেশনের ৫৫ নং ওয়ার্ড থেকে সাধারণ কাউন্সিলর পদে এ পর্যন্ত আবুল হাসেম, হাসান উদ্দিন, সেলিম হোসেন, নাজমা হোসেন, ও এলু ও সংরক্ষিত মহিলা ওয়ার্ড কাউন্সিলর(৫৫.৫৬.৫৭) পদে রাশিদা আক্তার ও রাখি সরকারসহ মোট ৮ জন কাউন্সিলর পদে মনোনয়ন জমা দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*