ব্রেকিং নিউজঃ

টঙ্গীতে দেয়াল ধসে তিন শ্রমিক নিহত \ আহত-২

 

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের টঙ্গীতে সিটি কর্পোরেশনের নির্মাণাধীন ড্রেনের কাজ করার সময় দেয়াল ধসে তিন শ্রমিক নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে শনিবার সন্ধ্যায় টঙ্গী পাগাড় এলাকায়। নিহত ও আহতদের স্বজনদের আহাজারিতে পাগাড় ও টঙ্গী সরকারি হাসপাতাল এলাকায় বাতাস ভারি হয়ে উঠে।
নিহতরা হলেন-ময়মনসিংহ জেলার নান্দাইল থানার কড়ইকান্দি গ্রামের আরিফ হাসানের ছেলে বকুল মিয়া (৩৫), একই এলাকার নর্দানগর গ্রামের আকন্দ মিয়ার ছেলে সুলতান (৫০) ও টঙ্গীর গোপালপুর এলাকার ধনু মিয়ার ছেলে সবুজ (৩৫)। এঘটনায় মাহতাব ও নয়ন নামে আরও দুইজন আহত হয়েছেন। এদের মধ্যে গুরুতর আহত অবস্থায় মাহতাবকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
প্রত্যক্ষদর্শী এলাকাবাসীরা জানায়, ওই এলাকায় সকাল থেকে সিটি কর্পোরেশনের নির্মাণাধীন ড্রেনের কাজ করছিলেন ৩০জন শ্রমিক। সন্ধ্যায় নির্মান কাজ চলাকালীন সময় পাশ্ববর্তী একটি প্লটের সীমানা প্রাচীরের দেয়াল ধসে শ্রমিকদের উপর পড়লে ঘটনাস্থলে ওই তিন নির্মাণ শ্রমিক নিহত হন। এসময় দুইজন শ্রমিক আহত হন। আহত ও নিহতের সংখ্যা আরও বাড়তে পারে। খবর পেয়ে টঙ্গী দমকল বাহিনীর একটি দল উদ্ধার কাজ করছে।
এব্যাপারে টঙ্গী দমকল বাহিনীর জ্যেষ্ঠ কর্মকর্তা ইকবাল হাসান বলেন, আমাদের দমকল বাহিনীর দুটি টিম উদ্ধার কাজ করছে। হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে ধারণা করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*