ব্রেকিং নিউজঃ

কলমাকান্দায় ২৭০ পিস টেপেন্ডাডল ট্যাবলেট সহ দুই ব্যবসায়ী আটক

 

কলমাকান্দা (নেত্রকোনা) সংবাদদাতা : নেত্রকোনার কলমাকান্দায় পৃথক অভিযান চালিয়ে ২৭০ পিস নেশাজাতীয় টেপেন্ডাডল ট্যাবলেট সহ দুই ব্যবসায়ীকে আটক করেছে কলমাকান্দা থানা পুলিশ।
রোববার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন থানার (ওসি) মোহাম্মদ লুৎফুল হক। এর আগে শনিবার রাতে কলমাকান্দা সদর ইউনিয়নের চিনাহলা ও চান্দুয়াইল এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
আটকৃতরা হলেন- কলমাকান্দা সদর ইউনিয়নের আগবগাজান গ্রামের আকবর আলীর ছেলে রাসেল মিয়া (৩০) ও একই ইউনিয়নের চান্দুয়াইল গ্রামের শরাফত আলীর ছেলে শাহবাজ মিয়া (৩৮)। এ সময় তাদের কাছ থেকে ২৭০ পিস নেশাজাতীয় টেপেন্ডাডল ট্যাবলেট উদ্ধার করা হয়।
পুলিশ জানায়, শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে থানার (ওসি) মোহাম্মদ লুৎফুল হকের নেতৃত্বে এসআই মো. আমিনুল ইসলাম, এএসআই মো. মনিরুল ইসলাম, এএসআই শরীফুল ইসলাম সংগীয় ফোর্স সহ পৃথক অভিযান চালায়। এসময় রাসেল মিয়ার কাছ থেকে ২০ পিস ও শাহবাজ মিয়ার কাছ থেকে ২৫০ পিস টেপেন্ডাডল ট্যাবলেট সহ তাদেরকে আটক করা হয়।
কলমাকান্দা থানার (ওসি) লুৎফুল হক জানান, আটককৃত ব্যক্তিরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত ছিল। শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে থানার একটি টিম অভিযান চালিয়ে তাদের হাতে নাতে আটক করে। মামলা দিয়ে আটককৃতদের আদালতে প্রেরণ করা হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*