ব্রেকিং নিউজঃ

নেত্রকোনা দুর্গাপুরে বড়দিন পালিত

 

 

মোনায়েম খান ,নেত্রকোনা : ‘‘স্বর্গ থেকে এসো হে প্রভু – এসো তুমি সকলের হৃদয় মাঝে’’ এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে দুর্গাপুরে আদিবাসী অধ্যুষিত এলাকা গুলোতে খ্রিস্টান স¤প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ‘‘শুভ বড়দিন’’ পালিত হয়েছে। সোমবার সকাল থেকে নানা আয়োজনের মাধ্যমে এ উৎসব পালিত হয়।
বড়দিন উপলক্ষ্যে দুর্গাপুর উপজেলায় এবার ৭১টি গীর্জায় সমবেত ভাবে দেশ ও জাতির কল্যানে প্রার্থনা, আলোক প্রজ্জলন, কেক কাটা, ধর্মীয় সঙ্গীত পরিবেশন সহ নানা আয়োজনের মাধ্যমে এ উৎসব পালিত হয়েছে।
বিরিশিরি ব্যাপ্টিষ্ট চার্চ এর পুরোহিত পাষ্টার মাইকেল প্রদীপ বাউল জানান, বড়দিন উপলক্ষে প্রতিটি গীর্জায় সকাল থেকেই দেশ ও জাতীর কল্যানে বিশেষ প্রার্থনা শেষে উপস্থিত সকলের মাঝে বড়দিনের শুভেচ্ছা বিনিময় এবং স্বজনদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়। এ উপলক্ষে উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফুল ইসলাম প্রিন্স বলেন, উপজেলার বিভিন্ন এলাকায় ছোট বড় ৭১টি গীর্জায় একযোগে এ উৎসব পালিত হচ্ছে। উৎসব পালনের জন্য প্রতিটি গীর্জায় ৫শত কেজি করে চাউল বিতরণ করা হয়েছে। পুলিশ প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে বিশেষ নিরাপত্তার ব্যবস্থা গ্রহন করা হয়েছে। আশা করছি কোন প্রকার বিশৃঙ্খলা ছাড়াই এ উৎসব সম্পন্ন হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*