ব্রেকিং নিউজঃ

বাউফলে বউ নিয়ে বিরোধের জেরে শ্বশুরের  ঘরে জামাইয়ের দেয়া আগুনে দুটি ঘর ভস্মীভূত 

বাউফল প্রতিনিধিঃ বউ নিয়ে বিরোধের জের ধরে জামাইয়ের দেয়া আগুনে শ্বশুর ও এক চাচা শ্বশুরের দুটি ঘর ভস্মীভূত হয়েছে। সোমবার (১৫ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে বাউফল পৌর শহরের ১নং ওয়ার্ডের বাসস্টান্ড খারাকান্দা এলাকায় এ ঘটনা ঘটেছে।
জানা গেছে, স্থানীয় জয়নাল হাওলাদারের ছেলে ফয়সাল হাওলাদার (২৫) ২-৩ বছর আগে আপন চাচা রফিক হাওলাদারের মেয়ে আঁখিনুরকে (২২)পরিবারের অসম্মতিতে জোড় করে বিয়ে করে। এ নিয়ে দুই পরিবারের মধ্যে অশান্তি চলে আসছিল। ফয়সাল মাদক সেবন করে প্রায়ই স্ত্রী আঁখিনুরকে মারধর করতো। এ কারণে আঁখিনুর অধিকাংশ সময়ই বাবার ঘরে থাকতো। ফয়সাল ও আঁখিনুরের বাবাসহ এক চাচা একই বাড়িতে পাশাপাশি ঘরে বসবাস করতো। ঘটনার আগের দিন রবিবার রাতে ফয়সাল তার স্ত্রী আঁখিনুরকে জোর করে শ্বশুরের ঘর থেকে তুলে নিয়ে যায়। এরপর স্থানীয়দের সহায়তার তার বাবা রফিক হাওলাদার আঁখিনুরকে উদ্ধার করে নিয়ে আসে। এতে ক্ষুদ্ধ হয়ে ফয়সাল সোমবার (১৫ জানুয়ারি) বেলা ১১টার দিকে শ্বশুরের ঘরে গিয়ে হামলা করে টিভি, ফ্রিজ ও অন্যান্য মালামাল ভাংচুর করে।এ ঘটনার পর রফিক হাওলাদার থানায় অভিযোগ করলে দুপুর ১টার দিকে ওই বাড়িতে পুলিশ গেলে ফয়সাল গা ঢাকা দেয়। এরপর পুলিশ চলে আসার পর দুপুর আড়াইটার দিকে ফয়সাল বাড়ি এসে তার শ্বশুর রফিক হাওলাদারের ঘরে আগুন লাগিয়ে দেয়। সেই আগুনে পাশে থাকা অপর চাচা শ্বশুর শাহআলম ওরফে বোবা শাহআলমের ঘরটিও পুড়ে যায়। অভিযুক্ত ফয়সাল ও তার পরিবারের সদস্যরা পলাতক থাকায় বক্তব্য নেয়া যায়নি।
এ ব্যাপারে বাউফল থানার অফিসার ইনচার্জ (ওসি) শোনিত কুমার গায়েন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাননি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*