ব্রেকিং নিউজঃ

নরসিংদীতে অবৈধভাবে বালু উত্তোলনে বাধা দেওয়ায় হামলার ঘটনায় দুইজন গ্রেপ্তার

এম এ সালাম রানা,  প্রতিনিধি, নরসিংদী : নরসিংদীতে অবৈধভাবে বালু উত্তোলনে বাধা দেওয়ায় এলাকাবাসীর ওপর হামলার ঘটনায় মামলা হয়েছে। সোমবার রাতে এলাকাবাসীর পক্ষে রায়পুরা থানায় মামলাটি করেন আদিল মাহমুদ নামের এক ব্যক্তি।
রায়পুরা থানার উপ পরিদর্শক (এস.আই) আরিফ রব্বানী এ তথ্য নিশ্চিত করেছেন।
মামলায় বালু উত্তোলনে জড়িত আবুল মেম্বার ও তার ছেলে শাহরিয়ারের নাম উল্লেখসহ অজ্ঞাত ১০-১৫ জনকে আসামী করা হয়। মামলার পর মঙ্গলবার সকালে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
গ্রেপ্তারকৃতরা হলো-রায়পুরা উপজেলার শ্রীনগর ইউনিয়নের আব্দুল্লাহর চরের আবুল হোসেনের ছেলে রুবেল মিয়া (২৮) ও একই গ্রামের সাখাওয়াত হোসেনের ছেলে শিপন মিয়া (৩০)।
মামলায় উল্লেখ করা হয়, চাঁনপুর ইউনিয়নের মাঝেরচর এলাকায় মেঘনা নদী হতে অবৈধভাবে বালু উত্তোলনের সময় স্থানীয় লোকজন নৌকাযোগে গিয়ে বালু উত্তোলনে নিষেধ করেন। এসময় বালু উত্তোলনকারীদের সাথে এলাকাবাসীর কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে বালু উত্তোলনকারীরা ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে এলাকাবাসীকে ঘিরে ফেলে। এসময় বালু উত্তোলনে জড়িত আবুল মেম্বারের নির্দেশে অবৈধভাবে বালু উত্তোলনে জড়িতরা হামলা করে। এতে কমপক্ষে ১১ জন নিরীহ এলাকাবাসী আহত হয়। আহতদের রায়পুরা, ভৈরব হাসপাতালসহ স্থানীয় বেসরকারি বিভিন্ন হাসপাতালে ও চিকিৎসকদের কাছে চিকিৎসা দেয়া হয়।
মামলার তদন্তকারী কর্মকর্তা রায়পুরা থানার উপ পরিদর্শক (এস.আই) আরিফ রব্বানী জানান, মামলার পর জড়িত দুই আসামীকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। বাকী আসামীদের শনাক্ত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*