ব্রেকিং নিউজঃ

বাউফলে টাকা সহ ৬ জুয়াড়ি গ্রেফতার

বাউফল প্রতিনিধিঃ পটুয়াখালীর বাউফলে জুয়া খেলার সময় জুয়াড় টাকা সহ ৬ জুয়াড়িকে আটক করেছে পুলিশ।শুক্রবার সন্ধ্যায় উপজেলার দাসপাড়া ইউনিয়নের দাসপাড়া গ্রামে অভিযান চালিয়ে নগদ ২০ হাজার ৯৮০ টাকা সহ ৬ জুয়াড়িকে আটক করেছে পুলিশ।
আটককৃত ৬ জনকে শনিবার সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
আটক ব্যাক্তিরা হলেন, উপজেলার কালাইয়া গ্রামের বদু দাসের ছেলে কিশোর দাস (২৫),দাসপাড়া গ্রামের আজাহার প্যাদার ছেলে মো. বেল্লাল হোসেন (৪২), দুলাল মালকারের ছেলে মো. নুরুন্নবী (৩৮),কাঞ্চন সরদারের ছেলে মো. বাবুল সরদার (৩৬), মো. শাহজাহান মুন্সির ছেলে মো. বাহাদুর (৩৬) এবং নওমালা গ্রামের মো. আমির হোসেন পঞ্চায়েতের ছেলে মো. জুলহাস পঞ্চায়েত (৩৭)।
পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে বাউফল থানার উপপরিদর্শক (এসআই) মো. ইমরান খানের নেতৃত্বে পুলিশের একটি দল দাসপাড়া এলাকায় অভিযান চালিয়ে দাসপাড়া গ্রামের বাবুল আকনের ক্ষেত থেকে জুয়া খেলার সময় তাদেরকে হাতেনাতে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জাম জব্দ করা হয়।
বাউফল থানার ভারপ্রাপ্ত র্কমর্কতা (ওসি) শোনিত কুমার গায়েন সত্যতা নিশ্চিত করে বলেন,‘তাঁরা সবাই পেশাদার জুয়াড়ি। তাঁদের বিরুদ্ধে নিয়মিত মামলা দিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*