ব্রেকিং নিউজঃ

কলমাকান্দায় ইউপি সদস্য পদে উপনির্বাচনে সিরাজ আলী বেসরকারিভাবে বিজয়ী

 

 

কলমাকান্দা (নেত্রকোনা) সংবাদদাতাঃ নেত্রকোনার কলমাকান্দা উপজেলার নাজিরপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) ৭ নম্বর ওয়ার্ডের সদস্য পদে উপনির্বাচনে মোরগ প্রতীকের প্রার্থী মো. সিরাজ আলী তার নিকটতম প্রতিদ্বন্দি¦ ফুটবল প্রতীকের প্রার্থী কমলা খাতুনের চেয়ে ১৬৭ ভোট বেশি পেয়ে বেসরকারী ভাবে বিজয়ী হয়েছেন।
রিটার্ণিং কর্মকর্তা ও উপজেলা শিক্ষা কর্মকর্তা জাহানারা খাতুন জানান, আনন্দপুর উচ্চ বিদ্যালয়ে সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে, চলে বিকেল ৪টা পর্যন্ত। নির্বাচনে দু’জন প্রার্থী অংশ নিয়েছেন। তারা হলেন, মো. সিরাজ আলী (মোরগ প্রতীক) ও কমলা খাতুন (ফুটবল প্রতীক)। নির্বাচনে ৩ হাজার ৬৩৩ জন ভোটারের মধ্যে ১ হাজার ৯১৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। এরমধ্যে মোরগ প্রতীকের প্রার্থী মো. সিরাজ আলী পেয়েছেন ৯৮০ ভোট ও ফুটবল প্রতীকের প্রার্থী কমলা খাতুন পেয়েছেন ৮১৩ ভোট। বাতিল হয়েছে ২৩ ভোট। এতে করে সিরাজ আলী তার নিকটতম প্রতিদ্বন্দি¦ কমলা খাতুনের চেয়ে ১৬৭ ভোট বেশি পেয়ে বেসরকারী ভাবে বিজয়ী হয়েছেন। এই নির্বাচনে প্রিজাইডিং কর্মকর্তার দায়িত্ব পালন করেন উপজেলার সহকারি শিক্ষা কর্মকর্তা মো. মোজাম্মেল হোসেন।
অন্যদিকে এই কেন্দ্রে জাল ভোট দেওয়ার সময় দুই যুবকে আটক করেছেন। পরে ইউনিয়নের দায়িত্ব থাকা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভ‚মি) মো. শহিদুল ইসলাম ভ্রাম্যমাণ আদালত বসিয়ে আনন্দপুর গ্রামের মো. আরজ আলী ছেলে রাকিব আল হাসান (১৯) ও একই গ্রামের আফাজ উদ্দিনের ছেলে জালাল মিয়াকে (৩৮) ১০ হাজার টাকা করে ২০ হাজার টাকা অর্থদন্ড করেন।

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*