ব্রেকিং নিউজঃ

ধর্মপাশায় উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে প্রবাসী আবুল বাশারের প্রার্থীতা ঘোষণা

ধর্মপাশা ও মধ্যনগর সুনামগঞ্জ প্রতিনিধি : নির্বাচন কমিশনের ঘোষণা অনুযায়ী আগামী ১১ মে দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত হবে সুনামগঞ্জের ধর্মপাশ উপজেলা পরিষদ নির্বাচন।
নির্বাচনে উপজেলার পাইকুরাটি ইউনিয়নের রাজাপুর গ্রামের বাসিন্দা ও কুয়েত প্রবাসী আবুল বাশার চেয়ারম্যান পদ প্রার্থী হিসেবে তাঁর প্রার্থীতা ঘোষণা করেছেন।
সোমবার  দুপুর ১২ টার দিকে উপজেলার বাদশাগঞ্জ বাজারের একটি ব্যবসা প্রতিষ্টানে সাংবাদিক সম্মেলণের মাধ্যমে আনুষ্টানিকভাবে চেয়ারম্যান পদে  তিনি তাঁর প্রার্থীতা ঘোষণা করেন।
সাংবাদিক সম্মেলনে চেয়ারম্যান পদ প্রার্থী  কুয়েত প্রবাসী আবুল বাশার বলেন, ২১ বছর যাবত আমি কুয়েতে অবস্থান করছি। সেখানে অনেক পরিশ্রম করে আমি বিভিন্ন ব্যবসা প্রতিষ্টান গড়ে তোলেছি। আর সেখানে থেকেই আমি দীর্ঘদিন ধরে আমার এলাকার অসহায় মানুষজনের সেবায় কাজ করে আসছি। শুধু তাই নয়, আমি বছরে দুয়েকবার বাড়িতে এসে এলাকার বিভিন্ন  মসজিদ, মাদ্রাসা, গোরস্থান, মন্দির ও শ্মশানসহ নানান প্রতিষ্টানে আর্থিক সহায়তা দিয়ে আসছি। তাই আজ আমি আমার এলাকাবাসীর ইচ্ছার প্রতিফলন ঘটাতেই এ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি। প্রবাসী আবুল বাশার আরো বলেন, আমি প্রার্থী হওয়ার পর থেকেই এলাকার সাধারন মানুষের মধ্যে ব্যাপক সাড়া পড়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*