ব্রেকিং নিউজঃ

টঙ্গীতে স্বেচ্ছাসেবক লীগ নেতার নেতৃত্বে ত্রিশ লক্ষাধিক টাকার যন্ত্রাংশ ও মালামাল লুট ॥ থানায় মামলা 

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের টঙ্গীতে টিভিএস অটো বাংলাদেশ লিমিটেড নামক একটি মোটরসাইকেল কোম্পানির ওয়্যার হাউজে হানা দিয়ে নগদ টাকা, যন্ত্রাংশ ও মালামাল লুটে নেওয়ার অভিযোগ উঠেছে টঙ্গী পশ্চিম থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মামুনুর রশিদ মোল্লা ওরফে মামুন মোল্লার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে গত শনিবার দুপুরে আউচপাড়া মোল্লাবাড়ি এলাকার সালামত মোল্লা রোডে। এঘটনায় টিভিএস অটো বাংলাদেশ লিমিটেডের লিগ্যাল অ্যাফেয়ার্স ম্যানেজার মোহাম্মদ ইমরান হোসেন বাদী হয়ে গতকাল মঙ্গলবার টঙ্গী পশ্চিম থানায় একটি মামলা দায়ের করেন।
মামলাসূত্রে জানা যায়, টিভিএস অটো বাংলাদেশ লিমিটেড তাদের তৈরীকৃত মোটরসাইকেলের যন্ত্রাংশ সংরক্ষণ ও বিপণনের জন্য গত ২০১৫ সালে আউচপাড়া মোল্লাবাড়ির জনৈক ছানাউল্লাহ মোল্লার কাছ থেকে জায়গা ভাড়া নিয়ে ওয়্যার হাউজ তৈরি করেন। জায়গার মালিকের সাথে টিভিএস কোম্পানির চুক্তি অনুযায়ী গত জুন মাসের ৩০ তারিখ তাদের মেয়াদ শেষ হয়। এই সুবাধে ২৯জুন টিভিএস‘র কর্মীরা ওয়্যার হাউজের যাবতীয় মালামাল স্থানান্তর করছিলেন। এসময় টঙ্গী পশ্চিম থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মামুনুর রশিদ মোল্লার নেতৃত্বে ১০-১৫ জনের একদল দুর্বৃত্ত জোরপূর্বক ওয়্যার হাউজে প্রবেশ করেন। এসময় ওয়্যার হাউজে প্রবেশের কারণ জানতে চাইলে তারা ক্ষিপ্ত হয়ে কর্মচারীদের অকথ্য ভাষায় গালমন্দ করতে থাকে। একপর্যায়ে দুর্বৃত্তরা ওয়্যারহাউজ ইনচার্জ খাইরুল কবির হোসেন ও ইলেকট্রিশিয়ান আনোয়ার হোসেনকে বেধড়ক মারধর করে আহত করে। পরে দুর্বৃত্তরা প্রায় ১৩লাখ টাকার মোটরসাইকেল যন্ত্রাংশ ও ওয়্যারহাউজের অভ্যন্তরে থাকা প্রায় ১৭লাখ টাকার বিভিন্ন মালামাল এবং নগদ ১লাখ ৩৫হাজার টাকা লুটে নেয়।
এব্যাপারে অভিযুক্ত টঙ্গী পশ্চিম থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মামুনুর রশিদ মোল্লা তার বিরুদ্ধে আনীত সকল অভিযোগ অস্বীকার করে বলেন, ওই জায়গাটি আমাদের পৈত্রিক সম্পত্তি। দশ বছর আছে টিভিএস অটো বাংলাদেশ লিমিটেড কর্তৃপক্ষ ভাড়া নিয়ে ওয়্যার হাউজ নির্মাণ করে। এলাকার কিছু লোক ওয়্যার হাউজের পরিত্যক্ত মালামাল কিনতে গেলে ঝামেলা বাধে। আমি ঝামেলা মীমাংশা করতে গিয়েছিলাম।
এব্যাপারে যোগাযোগ করা হলে টঙ্গী পশ্চিম থানার ওসি মো. সাখাওয়াত হোসেন বলেন, এঘটনায় থানায় একটি মামলা হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*