নেত্রকোনায় জেলা পরিষদ চেয়ারম্যান পদে বীরমুক্তিযুদ্ধা এডভোকেট অসিত সরকার সজলের মনোনয়ন পত্র দাখিল

আপডেটঃ ৮:৩৯ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১৫, ২০২২

নেত্রকোনা জেলা সংবাদদাতা: আসন্ন জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন বাংলাদেশ আওয়ামীগের নেত্রকোনা জেলা পরিষদ চেয়ারম্যান মনোনয়ন প্রাপ্ত ৭৫ এর প্রতিরোদযোদ্ধা বীরমুক্তিযুদ্ধা এডভোকেট অসিত সরকার সজল।

বৃহস্পতিবার দুপুর ১২ টায় তিনি শুভাকাঙ্খীদের সাথে নিয়ে জেলা প্রশাসক ও জেলা রির্টানিং কর্মকর্তার কার্যালয়ে গিয়ে মনোনয়ন পত্র জমা দেন।

তার মনোনয়ন পত্র গ্রহণ করেন,জেলা প্রশাসক অন্জনা খান মজলিস।

এসময় বীরমুক্তিযুদ্ধা এডভোকেট অসিত সরকার সজলের সাথে উপস্থিত ছিলেন, নেত্রকোনা জেলা আওয়ামীগের সভাপতি আলহাজ্ব মতিয়র রহমান খান,জেলা পরিষদ প্রশাসক প্রশান্ত কুমার রায়,নেত্রকোনা পৌরসভার মেয়র আলহাজ্ব নজরুল ইসলাম খান, জেলা আওয়ামীগের যুগ্ন সম্পাদক নূর খান মিঠু, সাংগঠনিক সম্পাদক এডভোকেট শামছুর রহমান ভিপি লিটন,কৃষি বিষয়ক সম্পাদক দীপক ধর গুপ্ত, সদর উপজেলা আওয়ামীগের সভাপতি আলহাজ্ব আতাউর রহমান মানিক, সাধারন সম্পাদক হাফিজুর রহমান খান, নেত্রকোনা পৌর আওয়ামীগের সভাপতি অর্পিতা খানম সুমি, সাধারন সম্পাদক টিটু দত্ত রায় সহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী অসিত সরকার সজল বলেন,‘ আমি আশা করছি আসন্ন জেলা পরিষদ নির্বাচন উৎসব মূখর পরিবেশের মধ্যে দিয়ে সম্পন্ন হবে। আমাদের মধ্যে কোন কোন্দল ভেদাভেদ নেই,নৌকার পক্ষে আমরা সবাই ঐক্য আমি বিশ্বাস করি স্বচ্ছ একটি নির্বাচন আমরা করতে পারবো।

অবাদ,সুষ্ঠু এবং স্বচ্ছ একটি নির্বাচন উপহার দেয়া একমাত্র আমাদের মাননীয় প্রধানমন্ত্রী গণতন্ত্রের মানস কন্যা জননেত্রী শেখ হাসিনার পক্ষেই সম্ভব। তিনি সকলের কাছে দোয়া সমর্থন ও সার্বিক সহযোগিতা কামনা করেন।