আইউব আলী ফাহিমকে সম্মাননা প্রদান

আপডেটঃ ২:৩৫ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১৭, ২০২২

নাঈমুল হাসানঃ সামাজিক কাজে নানা অবদান রাখায় গাজীপুর মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে লতা হারবাল বিডি লিমিটেডের চেয়ারম্যান আইউব আলী ফাহিমকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়েছে।

গাজীপুর মেট্টোপলিটন পুলিশ চতুর্থ বর্ষর্পূতি উদযাপন উপলক্ষে আলোচনা সভা,সম্মানিত অতিথিদের ফুলেল শুভেচ্ছা, আসন গ্রহণ,ক্রেস্ট বিতরণ,কেক কাটা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন হয়।

শুক্রবার ১৬ সেপ্টেম্বর বিকেলে গাজীপুর পুলিশ লাইন্স সম্মেলন কক্ষে জমকালো আয়োজনে এ অনুষ্ঠানের আয়োজন করে গাজীপুর মেট্টো পলিটন পুলিশের (জিএমপি)গাজীপুর।

অনুষ্ঠান টাইটেল স্পন্সর লতা হারবাল বিডি লিমিটেডের চেয়ারম্যান আইউব আলী ফাহিম বিশেষ অতিথি হিসাবে এ সময় উপস্থিত ছিলেন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার মোল্যা নজরুল ইসলামের সভাপতিত্বে বর্ষপূর্তি উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যুব ও ক্রিড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল,স্বরাষ্ট্র মন্ত্রণালয় জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব আখতার হোসেন। অনুষ্ঠানে প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন,বাংলাদেশ পুলিশে মহা পরিদর্শক ড.বেনজীর আহমেদ।

মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান শুরুতে প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের মাঝে ক্রেস্ট বিতরণ করা হয়।এ সময় লতা হারবাল বিডি লিমিটেড কোম্পানির চেয়ারম্যান আইউব আলী ফাহিমকে ক্রেস্ট উপহার দেওয়া হয়।

অনুষ্ঠানে গাজীপুর মেট্টোপলিটন পুলিশের আটটি থানার অফিসার ইনচার্জ,পরিদর্শক, উপ-পরিদর্শকসহ উর্ধতন কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।