শরীয়তপুরে সেতুর সাথে লঞ্চের ধাক্কা, তিন যাত্রী নিহত

সিএনএ ডেস্ক : ঢাকা থেকে ছেড়ে আসা একটি লঞ্চ শরীয়তপুরের গোসাইরহাটে ব্রিজের সঙ্গে ধাক্কার ঘটনা ঘটেছে। এতে লঞ্চের ছাদে থাকা পানির ট্যাংক পড়ে তিন যাত্রী নিহত হয়েছেন আহত হন আরো দুইজন।

নিহতরা হলেন- টাঙ্গাইলের নাজিম উদ্দিনের ছেলে শাকিল আহমেদ, জামালপুরের বোরহান আলীর ছেলে সাগর আলী ও গোসাইরহাটের শাহ আলী মোল্লার ছেলে তানজিল। এ সময় আহত হন হিরা, সাগর রাব্বি নামে দুজন।

রবিবার (২৩ অক্টোবর) ভোর ৪টার দিকে উপজেলার কুচাইপট্টি ইউনিয়নের সাইক্ষ্যা ব্রিজে এ ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, স্বর্ণদ্বীপ প্লাস নামে একটি লঞ্চ শনিবার (২২ অক্টোবর) দিবাগত রাতে ঢাকা থেকে ডামুড্যার উদ্দেশে ছেড়ে আসে। লঞ্চটি গোসাইরহাটে পৌঁছে সাইক্ষ্যা ব্রিজের সঙ্গে ধাক্কা লাগে। এতে লঞ্চে থাকা পানির ট্যাংক ফেটে নিচে যাত্রীদের উপর পড়ে। ঘটনাস্থলেই লঞ্চের তিন যাত্রী মারা যায় এবং দুজন আহত হয়। আহতদের উদ্ধার করে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পাঠানো হয়। এর মধ্যে একজনকে ঢাকা পাঠানো হয়েছে।

গোসাইরহাট থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মনিরুজ্জামান বলেন, আমরা খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে যাই। গিয়ে দেখি লঞ্চে থাকা পানির ট্যাংক ফেটে নিচে পড়ে রয়েছে। আমরা টাংকের নিচে চাপা পড়া পাঁচজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি। এর মধ্যে তিনজন মারা গেছে। একজনকে ঢাকা পাঠানো হয়েছে।