ব্রেকিং নিউজঃ

ঢাকায় এসে দর্শকদের হতাশ করে গেলেন নোরা ফাতেহি

 

বিনোদন ডেস্ক : নোরা বলে চিৎকার শুরু করলে হলভর্তি দর্শককে উড়ন্ত চুমু ছুঁড়ে দেন নোরা ফাতেহি। অবশ্য নোরা ফাতেহির কিছু শারীরিক জটিলতার কারণে তার কোমর দোলানো দেখতে পারেনি উপস্থিত দর্শকরা ।

গতকাল বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে রাত ৯টার দিকে দেখা মেলে বলিউড এই সুন্দরীর। অংশ নেন ‘গ্লোবাল অ্যাচিভারস অ্যাওয়ার্ড- ২০২২’ অনুষ্ঠানে। যার টিকিট বিক্রি হয় তিনটি ক্যাটাগরিতে। এগুলো হলো- ভিআইপি (১৫ হাজার টাকা), গোল্ড (১০ হাজার) ও সিলভার (৫ হাজার টাকা)। সবার প্রত্যাশা ছিল নাচের ঝংকারে মাতিয়ে তুলবেন পুরো অনুষ্ঠানস্থল। কিন্তু ঘটল উল্টোটা।

কারণ, এদিন ‘সাকি সাকি’, ‘দিলবার’র গানে ঝড় তোলা এই শিল্পীর মঞ্চে উপস্থিতির সময় ছিল খুবই কম। আর নাচে অংশ নিয়েছেন ২ মিনিটেরও কম সময়। যারা তার মনোমুগ্ধকর নাচ দেখার জন্য টিকিট কেটেছিলেন, তারা সবাই হতাশ।

ঢাকায় এসে দর্শকদের হতাশ করে গেলেন নোরা ফাতেহি

উপস্থিত দর্শকদের মুখে এক কথা- ‘আমরা অনেক আশা নিয়ে এই অনুষ্ঠানের টিকিট কিনেছিলাম। তার পারফরম্যান্স দেখব। কিন্তু তিনি মাত্র ২ মিনিট সময় দিয়েছেন। আমরা আশা করেছিলাম, তিনি কয়েকটি গানে পারফরম্যান্স করবেন। কিন্তু একটি গানেও পুরোপুরি অংশ নেননি। তাহলে আমরা এত টাকা খরচ করে কেন টিকিট কিনলাম?’

দেখা গেছে, মঞ্চে নোরাকে স্বাগত জানানোর সময় ‘দিলবার’ গানটি বাজছিল। যেখানে দেশের একটি নৃত্যদল অংশ নেন। এরপর মঞ্চে আসনে নোরা। মাত্র কয়েক মিনিট তাদের সঙ্গে মঞ্চে নেচে ওঠেন।

নোরা বলেন, বাংলাদেশে এসে আমার খুব ভালো লাগছে। ভাবতে পারিনি, এত সুন্দরভাবে আমাকে স্বাগত জানানো হবে। সুযোগ পেলে আবারও বাংলাদেশে আসতে চাই।

এ আয়োজনে ঢালিউডের নতুন প্রজন্মের জনপ্রিয় চিত্রনায়িকা পূজা চেরিরও দেখা মিলেছে। তিনি একটি ফ্যাশন শো-তে অংশ নেন এবং তাকে পুরস্কৃতও করা হয়। এছাড়াও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিটিভির মহাপরিচালক সোহরাব হোসেন, সাবেক সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদসহ অনেকেই।