ব্রেকিং নিউজঃ

অপপ্রচারের প্রতিবাদে কুড়িগ্রামের রৌমারী সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

আপডেটঃ ৬:৫৪ অপরাহ্ণ | ডিসেম্বর ২৫, ২০২২

 

মোস্তাফিজুর রহমান তারা রৌমারী (কুড়িগ্রাম) সংবাদদাতা :  যোগাযোগ মাধ্যম ফেসবুকে গত কয়েকদিন ধরে ১৯টি পরিবারের বিরুদ্ধে মুসলিম ধর্ম থেকে খৃষ্টান ধর্মে ধর্মান্তরিত হওয়ার ঘটনা প্রচার হওয়ায় এলাকায় তোলপাড় সৃষ্টি হয়। অপপ্রচারের প্রতিবাদে রৌমারীতে ভূক্তভোগী পরিবারগণ এক সংবাদ সম্মেলন করেছে। গত ২৫ ডিসেম্বর দুপুর ২টায় রৌমারী উপজেলা কবিতাগুচ্ছ রুমে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে অভিযোগে জানা গেছে, রাজিবপুর নিউজ, রাজিবপুর লাইভ ও সংবাদ প্রবাহ ফেসবুক পেইজ সামাজিক যোগাযোগ মাধ্যমে রৌমারীতে জোসনা খাতুন, রাজিবপুরের শেফালী বেগম, জহির উদ্দিন, রকিবুল, রাসেল, কামরুজ্জামান, নুরজাহান, মঞ্জু মিয়া, রোকসানা, দেলোয়ার, ইকবাল হোসেন, আমির হোসেন, লিপি, মমিন, রিপা, শারমিন, মামুন, সোহেল, রাহেলা ১৯ জনের নামে (এলএল ডাবলিউ সি টি) লাইট ওফ লাইফ ওয়েল ফেয়ার চার্জ এন্ড ট্রাস্ট বাংলাদেশ নজিপুর নওগা। গত ৯ ডিসেম্বর দিনাজপুর কারিতাজ আঞ্চলিক কার্যালয় গিয়ে ডেভিড আব্দুর রাজ্জাকের নেতৃত্বে মুসলিম ধর্ম থেকে খৃষ্টান ধর্মে ধর্মান্তরিত হওয়ার খবরটি ছড়িয়ে পরে। যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার খবটির প্রতিবাদে এ সংবাদ সম্মেলন করা হয়েছে।
উল্লেখ্য যে, এলএল ডাবলিউ সিটি দিনাজপুর কারিতাজ সেন্টার, চার্চ প্লান্টিং একশন প্লান থেকে ১৯ জনকে নিয়োগ দিয়েছেন। এই প্রশিক্ষণে এলএল ডাবলিউ সিটি মিনিষ্ট্রির ২৫ জন নারী ও পুরুষ অংশ গ্রহনের জন ডাকা হয়। এতে গত ৯ ডিসেম্বর রৌমারী রাজিবপুর থেকে ১৯ জন কর্মহীন মহিলা পুরুষ বিশেষ প্রশিক্ষণে অংশ গ্রহন করেন। প্রশিক্ষণ থেকে বাড়ি ফেরার পর যোগাযোগ ফেইজ বুক মাধ্যমে এবং এলাকার জনমানুষের মুখে জানা যায় আমরা মুসলিম পরিবার থেকে খৃষ্টান ধর্মে ধর্মান্তরিত হয়েছি। এটা সম্পন্ন মিথ্যা বানোয়াট ভিত্তিহীন। আমরা কেউ এর মধ্যে জড়িত না। আমরা সংবাদ সম্মেলনের মাধ্যমে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। ভূক্তভোগী পরিবারগণ আরোও জানান, ফেসবুক ফেইজে অপপ্রচারকারীদের বিরুদ্ধে আমরা শাস্তির জোড়দাবী জানাচ্ছি। #