ব্রেকিং নিউজঃ

রৌমারীতে ২২৬০০ পিচ ইয়াবাসহ আটক ১

 

মোস্তাফিজুর রহমান তারা, রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামের রৌমারীতে ২২ হাজার ৬০০ শত পিছ ইয়াবাসহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। ৭ ফেব্রæয়ারী সোমবার দিনগত রাত ভোর ৪ টার সময় চর নতুনবন্দর গ্রামে নিজ বাড়ির সিন্দুক থেকে পুলিশের গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনায় এ আটকের ঘটনা ঘটেছে।
থানা সুত্রে জানা গেছে, রৌমারী থানা পুলিশ এস আই লিটনের নেতৃত্বে একটি টিম গোপন সুত্রে সংবাদ পেয়ে সোমবার দিনগত রাত আনুমানিক ভোর ৪ টার সময় অভিযান পরিচালনা করে রৌমারী সদর ইউনিয়নের চর নতুনবন্দর গ্রামের (অবঃ) সেনা সদস্য দেলোয়ার হাসানের পুত্র রকিব হাসান রকিব (৩৪) কে ২২ হাজার ৬০০ পিছ ইয়াবা, ১ টা ইনড্রোয়ে ও ১ টা বাটন মোবাইল ফোনসহ তার নিজ বাড়ি থেকে আটক করা হয়েছে।
এ বিষয়ে রৌমারী থানায়-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) সারণির ১৯(ক)/১৮(ক) ধারায় মামলা রুজু করা হয়েছে। যাহার মামলার তারিখ ৭ ফেব্রæয়ারী ২০২৩।
এবিষয়ে রৌমারী থানা অফিসার ইনচার্জ রূপ কুমার সরকার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনায় ২২ হাজার ৬০০ পিছ ইয়াবা ও ২ টি মোবাইলসহ আসামী রকিব হাসানকে আটক করা হয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করে আটককৃত আসামিকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। #