রৌমারীতে একই দিনে আত্মহত্যা ২ও সড়ক দুঘটনায় ১ শিশুর মৃত্যু

 

মোস্তাফিজুর রহমান তারা, রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি : রৌমারীতে একই দিনে আত্মহত্যা ২ ও সড়ক দুর্ঘনায় ১ শিশুর মৃত্যু হয়েছে। এদিকে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রৌমারী উপজেলাধীন খেয়ারচর গ্রামের দৃষ্টি প্রতিবন্ধি আব্দুস শহীদের স্ত্রী সাইমুন(৬১) গলায় কাপড়ের রশি পেঁচিয়ে গাছের সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন এবং একইদিনে উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের চর টাপুরচর জামাই পাড়া গ্রামের বাবুলের হাবাগুবা (আধা পাগল) পুত্র আরিফ (১৯) স্ত্রীর সাথে অভিমান করে ভোররাতে নিজ শয়ন ঘরের ধরনার সাথে কাপড় পেঁচিয়ে আত্মহত্যা করেছেন। অপরদিকে সায়দাবাদে সড়ক দুঘর্টনায় ১১ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। রবিবার দিবাগত রাত ভোরে আত্মহত্যা ও সোমবার দুপুর ১২ টায় সড়ক দুর্ঘটনায় হত্যার ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। পুলিশ তিনটি লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।
পুলিশ সুত্রে জানা গেছে, সড়ক দুর্ঘটনায় শিশুর মৃত্যু হয়েছে। রৌমারীর যাদুরচর ইউনিয়নের সায়দাবাদের দক্ষিন পাশে দারুল আরকান নুরানী ও কওমী মাদ্রাসা সংলগ্ন রাস্তায় রেনেডা (ঔষধ) কোম্পানির কাভার্ড ভ্যানের সাথে ধাক্কা লেগে হাফেজি পড়ৃয়া জিহাদ (১১) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। নিহতের বাবার নাম জিয়ার রহমান। গ্রামের বাড়ি রৌমারী উপজেলার যাদুরচর ইউনিয়নের কমরভাঙ্গী নয়া পাড়া গ্রামে।
রৌমারী থানা অফিসার ইনচার্জ রূপ কুমার সরকার বলেন, পৃথক পৃথক স্থানে আত্মহত্যার ও সড়ক দুর্ঘনার ঘটনা ঘটেছে। টাপুরচর জামাই পাড়া গ্রামের আরিফ আত্মহত্যার লাশটি দাফনের জন্য পরিবারকে দিয়ে আশা হলেও বাকি দুটি লাশ ও সড়ক দুর্ঘনার ঘাতক কাভার্ড ভ্যানটি থানায় নিয়ে আসা হয়েছে। লাশ দুটি কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হবে।