ব্রেকিং নিউজঃ

বিনম্র শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে নেত্রকোনা মুক্ত দিবস পালিত

আপডেটঃ ৫:৫৭ অপরাহ্ণ | ডিসেম্বর ০৯, ২০২২

 

 

মোনায়েম খান নেত্রকোনা : বীর মুক্তিযোদ্ধাদের প্রতি বিন¤্র শ্রদ্ধা আর মাদক, দুর্নীতি, সন্ত্রাস, জঙ্গীবাদ ও ক্ষুধামুক্ত সুখী সমৃদ্ধ বাংলাদেশ গঠনের দীপ্ত অঙ্গীকারের মধ্য দিয়ে নেত্রকোনা মুক্ত দিবস পালিত হয়েছে।
নেত্রকোনা জেলা প্রশাসন ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ নেত্রকোনা জেলা ইউনিট কমান্ডের উদ্যোগে সকাল সাড়ে ৯টায় কালেক্টরেট প্রাঙ্গণে ‘ভাষ্কর্য প্রজন্ম শপথ’ এ ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু, জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ,জেলা পরিষদের চেয়াম্যান বীরমুক্তিযোদ্ধা অসিত কুমার সজল,পুলিশ সুপার মোঃ ফয়েজ আহমেদ, জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আমিরুল ইসলাম, সাধারণ সম্পাদক এডভোকেট শাসছুর রহমান ভিপি লিটন, পৌরসভার মেয়র আলহাজ¦ মোঃ নজরুল ইসলাম খান, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ নুরুল আমিন, সের্ক্টর কমান্ডার ফোরামের সিনিয়র সহ সভাপতি সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরী, সম্পাদক এডভোকেট সিতাংশু বিকাশ আচার্য্য, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি খায়রুল ইসলাম বাবুল ও সাধারণ সম্পাদক গাজী মর্তুজা হোসেন কামাল, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ আতাউর রহমান মানিক, সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আইয়ুব আলী, রেড ক্রিসেন্টের সম্পাদক গাজী মোজাম্মেল হোসেন টুকুসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন ও সরকারী আধা সরকারী, বেসরকারী প্রতিষ্ঠান এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। এর মধ্যে বাংলাদেশ প্রেসক্লাব নেত্রকোণা জেলা শাখার পক্ষ থেকে সভাপতি শামিম তালুকদার,সহসভাপতি মোনায়েম খান ও সম্পাদক মহিউদ্দিনসহ কমিটির নেতৃবৃন্দেও পক্ষ থেকে পুস্পস্তবক অর্পন করা হয়। সকাল ১০টায় কালেক্টরেট প্রাঙ্গণ থেকে জেলা শহরে একটি বর্ণাঢ্য আনন্দ র‌্যালী বের হয়। র‌্যালীটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মোক্তারপাড়াস্থ পাবলিক হলে এসে শেষ হয়।
সকাল সাড়ে ১০টায় স্থানীয় পাবলিক হলে বীর মুক্তিযোদ্ধা, মুক্তিকামী জনতা ও নতুন প্রজন্মের শিক্ষার্থীদের নিয়ে মহান স্বাধীনতা, মুক্তিযুদ্ধের চেতনা, দুর্নীতিমুক্ত দেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।