ব্রেকিং নিউজঃ

রৌমারী মৎস্যজীবি দলের অপপ্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

 

 

মোস্তাফিজুর রহমান তারা, রৌমারী (কুড়িগ্রাম) সংবাদদাতা : কুড়িগ্রামের রৌমারী উপজেলা বিএনপির ক্রান্তিলগ্নে মৎস্যজীবি দলের নব গঠিত কমিটির সভাপতি মাইদুল ইসলামকে যুবলীগ নেতার অভিযোগ তুলে অপপ্রচার চালিয়েছে একটি কুচক্রিমহল। এঘটনার প্রতিবাদ জানিয়ে সোমবার উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলন করেন উপজেলা মৎস্যজীবি দলের নেতাকর্মীরা।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, উপজেলা মৎস্যজীবি দলের নবগঠিত কমিটির সভাপতি মাইদুল ইসলাম। তিনি বলেন, রাজনৈতিক জীবনে ২০০১ সালে রৌমারী ডিগ্রী কলেজ শাখা ছাত্রদলের সদস্য। ২০১৮ সাল থেকে ২০২১ সাল পর্যন্ত বন্দবেড় ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদকের পদে দায়িত্ব পালন করে আসছিলাম। এরপর উপজেলা বিএনপির সুপারিশক্রমে জেলা মৎস্যজীবী দল প্রত্যক্ষ ও পরোক্ষভাবে যাচাই-বাছাই অন্তে ২০২৩ সালের ১৮ জুলাই মাইদুল ইসলামকে উপজেলা মৎস্যজীবি দলের সভাপতি করে ১১ সদস্য বিশিষ্ট একটি আংশিক কমিটি অনুমোদন দেন। এ নিয়ে উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক সানোয়ার হোসেন নামের এক নেতা হিংসাত্মক ভাবে, দলের ক্রান্তিলগ্নে, নির্বাচনের অন্তিম মুহুর্তে, দলের ভাবমুর্তি ক্ষুন্ন করার অপচেষ্টায় তার ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে আমাকে যুবলীগ নেতা বলে বিভ্রান্তিমূলক অপপ্রচার চালান। এ বিষয়টি জানতে সানোয়ারকে কল করলে তিনি জানান, এখানে আমার কিছু করার নেই। এটা কেন্দ্রীয় লেডার লিপি ম্যাডামের নির্দেশ। তবে তুমি (মাইদুল) যদি কিছু টাকা পাঠাও তাহলে পোস্টটি কেটে দিতে পারি। সংবাদ সম্মেলনে এমন অপপ্রচারে ও সামনে নির্বাচনীয় সময় দলের ভাবমুর্তি ক্ষুন্ন করার অপচেষ্টায় তার বিরুদ্ধে তীব্র নিন্দা জানিয়ে জড়িতদের শাস্তির দাবি জানান মৎস্যজীবি দলের ওই নেতা।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, রৌমারী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান রঞ্জু, উপজেলা যুব দলের আহবায়ক মঞ্জুরুল ইসলাম মঞ্জু, উপজেলা যুব দলের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুম আকন্দ, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব রবিউল ইসলাম রানা, উপজেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, উপজেলা মৎস্যজীবী দলের সাধারণ সম্পাদক রমজান আলী, সাংগঠনিক সম্পাদক জোগানন্দ চন্দ্র দাস, উপজেলা ছাত্রদলের আহবায়ক নাজমুল হোসাইন রানা, রৌমারী সদর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি ইয়াছির আরাফাত নাহিদ প্রমুখ।
রৌমারী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান রঞ্জু বলেন, মাইদুল ইসলামসহ নবগঠিত কমিটির সকলেই দীর্ঘদিন থেকে বিএনপির রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। এই ক্রান্তিলগ্নে দলের ত্যাগী নেতা কর্মীদের বিরুদ্ধে এমন অপপ্রচারে যারা লিপ্ত রয়েছেন তাদের বিরুদ্ধে দ্রæত সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*