ব্রেকিং নিউজঃ

টঙ্গীতে পুকুর থেকে মাদ্রাসা শিক্ষার্থীর লাশ উদ্ধার

 

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি:  গাজীপুরের টঙ্গী তা’মীরুল মিল্লাত কামিল মাদ্রাসার পুকুর থেকে ইশান (১৪) নামে এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে ডুবুরি দল। বুধবার সকালে টঙ্গী দমকল বাহিনীর একটি ডুবুরি দল পুকুরের গভীর পানি থেকে তার লাশ উদ্ধার করে। নিহতের লাশ বিনা ময়নাতদন্তে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।
নিহত ইশান টঙ্গী বাজার আমজাদ আলী সরকার উচ্চবিদ্যালয় রোডের নাসিম উদ্দিন রনির ছেলে। তিনি উত্তর আউচপাড়া আবাবিল আবাসিক এলাকায় একটি মেসে বসবাস করে তা’মীরুল মিল্লাত কামিল মাদ্রাসায় ৬ষ্ঠ শ্রেণিতে পড়ালেখা করে আসছিলেন।
নিহতের চাচাতো ভাই ইরফান জাবির মাহিম জানান, ইশান, ইরফানসহ আরও কয়েকজন সহপাঠী ওই মেসে বসবাস করে তা’মীরুল মিল্লাত কামিল মাদ্রাসায় পড়ালেখা করে আসছেন। মঙ্গলবার মাদ্রাসায় ক্লাস শেষে তারা সবাই মেসে চলে যান। পরে বিকেলে ইশানসহ মেসের অপর কয়েকজন শিক্ষার্থী মাদ্রাসা মাঠে খেলতে যান। খেলার ফাঁকে ইশান একা মাদ্রাসার পুকুরে গোসল করতে নামে। সন্ধ্যায় সবাই ফিরলেও ইশান মেসে ফিরেনি। পরে মাদ্রাসার মাঠসহ আশপাশের এলাকায় তাকে খোঁজাখুজি করে না পেয়ে মাদ্রাসা কর্তৃপক্ষ ও ইশানের অভিভাবককে বিষয়টি জানানো হয়। তারাও বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করে তার সন্ধান পেতে ব্যর্থ হন। একপর্যায়ে মাদ্রাসার পুকুরে পড়ে মারা যেতে পারে এমন আশংকায় বুধবার সকালে টঙ্গী দমকল বাহিনীর ডুবুরি দলকে খবর দেয়া হয়। খবর পেয়ে দমকল বাহিনীর চার সদস্যের একটি ডুবুরি দল তল্লাশি চালিয়ে পুকুরের তলদেশ থেকে সকাল সাড়ে ১০টার দিকে ইশানের লাশ উদ্ধার করে টঙ্গী পশ্চিম থানা পুলিশে হস্তান্তর করেন।
এব্যাপারে যোগাযোগ করা হলে টঙ্গী পশ্চিম থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. রবিউল আজম বলেন, লিখিত আবেদনের প্রেক্ষিতে লাশ বিনা ময়নাতদন্তে নিহতের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*