ব্রেকিং নিউজঃ

বাউফলে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিত

বাউফল (পটুয়াখালী)প্রতিনিধি : পটুয়াখালীর বাউফলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ (বালক/বালিকা) ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৯ জুলাই) সকাল ৯টার দিকে উপজেলা প্রশাসন ও প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে বাউফল পাবলিক মাঠে এ ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয় ।
উপজেলা নির্বাহী অফিসার মো.বশির গাজীর সভাপতিত্বে অনুষ্ঠিত ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলার শুভ উদ্বোধন করেন ,সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি ও সাবেক চীফ হুইপ বীর মুক্তিযোদ্ধা আ. স.ম ফিরোজ এমপি।
বিশেষ অতিথি ছিলেন,উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোশারেফ হোসেন খান, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও সাবেক ভাইস চেয়ারম্যান সামসুল আলম মিয়া,উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক আনিচুর রহমান, যুগ্ন সাধারন সম্পাদক ও পৌর আওয়ামীলীগের সভাপতি ইব্রাহিম ফারুক,উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো.আতিকুর ইসলাম, প্রাথমিক শিক্ষক সমিতির নব নির্বাচিত সভাপতি ফিরোজ সহ প্রমুখ।
বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের (বালিকা দল) আদাবাড়িয়া ইউনিয়নের মাধবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ৭-০ গোলে কেশবপুর ইউনিয়নের উত্তর মমিনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে উপজেলায় চ্যাম্পিয়ন হয় ।
অপরদিকে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের (বালক দল) নওমালা ইউনিয়নের ভাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় ৩-০ গোলে বাউফল সদর ইউনিয়নের  অলিপুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে উপজেলায় চ্যাম্পিয়ন হয় ।
খেলা পরিচালনা করেন, বাউফল উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ও কেশবপুর ডিগ্রী কলেজের সাবেক অধ্যাপক হুমায়ন কবির।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*