ব্রেকিং নিউজঃ

বান্দরবান পুলিশ লাইন্স স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা 

জহিরুল আলম লিটন :  বান্দরবান পুলিশ লাইন্স স্কুল কর্তৃক আয়োজিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
আজ ০৩ (অক্টোবর) মঙ্গলবার দিনব্যাপী পুলিশ লাইন্স স্কুল মাঠে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
বান্দরবান পার্বত্য জেলার পুলিশ সুপার ও বান্দরবান পুলিশ লাইন্স স্কুলের সভাপতি সৈকত শাহীন এর সভাপতিত্বে উক্ত সভায়,প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় মাননীয় মন্ত্রী, বীর বাহাদুর উশৈসিং এমপি।
উক্ত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বান্দরবান এসজিপি, এনডিসি, এএফডবি উসি, পিএসসি, কমান্ডার, ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন।লতা হারবাল (বিডি) লিমিটেডের চেয়ারম্যান, বিশিষ্ট শিল্পপতি মোঃ আইয়ুব আলী ফাহিম।বান্দরবান সরকারি কলেজের এর অধ্যক্ষ নুরুল আবছার চৌধুরী। বান্দরবান পৌরসভার মেয়র মোঃ সামসুল ইসলাম প্রমুখ।
এ সময় বিশেষ অতিথির বক্তব্যে আইয়ুব আলী ফাহিম বলেন, শিক্ষার পাশাপাশি ক্রীড়া চর্চা করতে হবে। এতে দৈহিক ও মানষিক স্বাস্থ্যের উন্নতি হবে। বিভিন্ন সময় দেখা যায়, না বুঝে অনেকেই খারাপ, অশ্লীল ছবি ও ভিডিও এবং দেশ ও সমাজ বিরোধী লেখা পরে বা দেখে থাকেন। সেদিক থেকে সবাইকে সর্তক করে মাদক থেকে দূরে থাকার কথা বলেন।
এছাড়াও তিনি শিক্ষার্থীদেরকে স্মার্ট হয়ে আগামীর স্মার্ট বাংলাদেশ গড়ে তুলার আহাবান জানান।
এ সময় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় অনেক গুলো ইভেন্টে অংশগ্রহণ করেন বিদ্যালয়ের বিভিন্ন ইউনিটের শিক্ষার্থী, শিক্ষক এবং অভিভাবকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*